সর্ব-শেষ হাল-নাগাদ: ২০ ডিসেম্বর ২০২২
উন্নত গ্রাহক সেবা প্রদানের মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জন নেসকো পিএলসির সর্বোচ্চ অগ্রাধিকার। আপনার কাঙ্খিত সেবা পেতে কোন ধরনের হয়রানির সম্মুখীন হলে আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার অভিযোগ সম্পর্কে অবহিত করতে কল করুন সংশ্লিষ্ট কমপ্লেইন সেন্টারে অথবা ই-মেইল করুন: complain@nesco.gov.bd info@nesco.gov.bd. নেসকো সংক্রান্ত যেকোন তথ্য জানতে ভিজিট করুন www.nesco.gov.bd অথবা যে কোন প্রয়োজনে কল করুন ১৬৬০৩ নম্বরে।
প্রকাশন তারিখ
: 2022-12-20
মাননীয় ব্যবস্থাপনা পরিচালক

জাকিউল ইসলাম
ব্যবস্থাপনা পরিচালক, নেসকো পিএলসি
কল সেন্টার

.

টোল ফ্রি নাম্বারসমূহ
সরকারি তথ্য ও সেবা
|
৩৩৩
|
জাতীয় জরুরী সেবা
|
৯৯৯
|
শিশুর সহায়তায় ফোন
|
১০৯৮
|
ডিএমপি হটলাইন
|
১০০
|
নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে ন্যাশনাল হেল্পলাইন
|
১০৯
|
লিগ্যাল এইড হেল্পলাইন
|
১৬৪৩০
|
জাতীয় নির্বাচন কমিশন
|
১০৫
|
দুর্নীতি দমন কমিশন
|
১০৬
|
দূর্যোগের আগাম বার্তা
|
১০৯০
|
সামাজিক যোগাযোগ